Tuesday, June 25, 2024
Google search engine
Homeবিনোদনযারা আমার বদনাম করছে, তারাই একদিন সুনাম করবে: হিরো আলম

যারা আমার বদনাম করছে, তারাই একদিন সুনাম করবে: হিরো আলম

দেশের আলোচিত কনটেন্ট ক্রিয়েটর ও ইউটিউবার আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম বলেছেন, যারা এখন আমার বদনাম করছেন, একদিন তারাই আমার সুনাম করবেন। আমি সেই লক্ষ্যেই নিজেকে প্রস্তুত করছি। গত শুক্রবার ২১ এপ্রিল বিকেলে বগুড়া শহরের কালীতলা এলাকায় ‘বিপদে বন্ধু আমরা’ নামে একটি সংগঠনের ইফতার বিতরণকালে নিজের সমালোচকদের উদ্দেশ্য এমনটি বলেন আশরাফুল আলম ওরফে হিরো আলম।

এ সময় হিরো আলম জানান, অনেক বছর ধরেই লড়াই সংগ্রাম করলাম। অনেক কিছুই করলাম। নিজের দিকে সেভাবে সময় দিতে পারিনি। এখন নিজের চিন্তাও করতেছি, কিছু কোয়ালিটি চিন্তাও করতেছি। সব কিছু পরিবর্তনের চেষ্টা করতেছি। যাতে হিরো আলমকে নিয়ে আঙুল তুলে কেউ কথা বলতে না পারে। যারা আমার বদনাম করে তারাই একদিন আমার সুনাম করবে এ লক্ষেই কাজ করতেছি।

নিজের সিনেমা নিয়ে হিরো আলম বলেন, আমার ‘টোকাই’ সিনেমা সবাই হলে যেয়ে দেখবেন। দেখার পর মন্তব্য করবেন যদি কোন ভুল হয়ে থাকে তাহলে সেটি আমাকে ধরিয়ে দিবেন। আমি সেই ভুল শুধরে ভালো কিছু করার চেষ্টা করব।

তিনি বলেন, টোকাই সিনেমাতে একটা টোকাইয়ের ওপর গল্প। গ্রামের সাধারণ একটা ছেলে। মৌলিক একটা গল্প। এই সিনেমাটা দেখলে আপনাদের ভালো লাগবে।

তিনি আরও জানান, সারাদিন বগুড়া সদর, কাহালু ও নন্দীগ্রামে ঈদ সামগ্রী বিতরণ করেছি। সামনে নির্বাচন। আবারও আমি নির্বাচনে আসতেছি। সবাই আমার জন্য দোয়া করবেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments